কুমিল্লায় ভোটকেন্দ্রের পাশে যুবকের সঙ্গে ধাক্কায় একজনের মৃত্যু

নিউজ ডেস্ক।।
কুমিল্লা-৪ (দেবীদ্বার) আসনের কাশারীখোলা ভোটকেন্দ্রের পাশে এক যুবকের সঙ্গে ধাক্কা লেগে পড়ে গিয়ে নোয়াব আলী (৬০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ রোববার সকাল ১০টার দিকে উপজেলার কাশারীখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের পাশে এ ঘটনা ঘটেছে।

নোয়াব আলী দেবীদ্বার উপজেলার গুনাইঘর দক্ষিণ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের কাশারীখোলা গ্রামের বাসিন্দা। তিনি নৌকা প্রতীকের সমর্থক বলে দাবি করা হচ্ছে।

নোয়াব আলীকে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এ আলী হাসান তাঁকে মৃত ঘোষণা করেন।

নোয়াব আলীর ছেলে মো. জুয়েল রানা বলেন, ‘আমার বাবা সকালে ভোট দিয়ে কেন্দ্র থেকে ফেরার পর নৌকার সমর্থক মো. সেলিম মাস্টারের সঙ্গে ভোট দেওয়া নিয়ে কথা বলেন। কোনো একটি বিষয়ে তাঁরা তর্ক করছিলেন। এ সময় ঈগল প্রতীকের কয়েকজন সমর্থক এসে আমার বাবাকে ধাক্কা দিলে তিনি মাটিতে পড়ে যান। তাঁকে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয়।’

এ ব্যাপারে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নিগার সুলতানা বলেন, লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর ব্যাপারে বলা যাবে।

দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নয়ন মিয়া বলেন, মৃত ব্যক্তির শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। তদন্তের আগে কিছু বলা যাবে না।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page